মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন

মুকসুদপুরে দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

মুকসুদপুরে দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

তারিকুল ইসলামঃ
শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ২৮৭ টি মন্দিরে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা ৫শ কেজি (চাল) ও ২৭টি সার্বজনিন পুজা মন্ডপে ৩ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে মুকসুদপুর সদর সার্বজনিন দুর্গা মন্দিরে ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্টের ট্রাস্টি অধ্যাপক ড. অসিত সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর উপহার তুলে দেন গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মোকলেচুর রহমান।

বিতরণপূর্ব সংক্ষিপ্ত আলোচনা পর্বে অতিরিক্ত জেলা প্রশাসক হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়ে বলেন, এটা শুধু আপনাদেরই উৎসব নয়, আমরা যারা বাঙালীর সংস্কৃতিতে বিশ্বাস করি তাদের একটি উৎসব। প্রধানমন্ত্রী প্রতিটা সেক্টরের কথা ভাবেন। আপনারা যেন একটু ভালভাবে এ উৎসবটা উদযাপন করতে পারেন, তার জন্যেই আজকে এই উপহার। তিনি আরো বলেন, গোপালগঞ্জের প্রতিটি উপজেলায় ২৪ শত অসহায় হিন্দু ধর্মাবলম্বীদের জন্য গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা মহোদয় জেলা প্রশাসনের মানবিক সহায়তা তহবিল থেকে ১০ কেজি চাউল বিতরন করেছেন।

উজানি ইউনিয়নের চেয়ারম্যান শ্যামল কান্তি বোসের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন মুকসুদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাবির মিয়া, উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের রহমার রাশেদ, পৌর মেয়র এ্যাডভোকেট আতিকুর রহমান মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রবিউল আলম শিকদার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আশরাফ আলী আশু, স্থানীয় সাংবাদিকবৃন্দ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com